ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

স্বামীর শাবলের আঘাতে গৃহবধূ খুন

স্বামীর শাবলের আঘাতে গৃহবধূ খুন

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৩ | ১৫:৪৬ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ | ১৫:৪৬

সাতক্ষীরার কলারোয়ায় পারিবারিক কলহের জেরে শাবল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে হত্যা করেছে স্বামী। বুধবার সকাল ৭টার দিকে উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রানু বেগম (৩০) রঘুনাথপুর গ্রামের ছিদ্দিক আলী সরদারের কন্যা। তাঁর স্বামী মুজিবুর রহমান (৩৫) কলারোয়া পৌর সদরের কলেজপাড়ার গদখালী গ্রামের ইমান আলীর ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক।

নিহত গৃহবধূর ভাই সাদ্দাম হোসেন জানান, তাদের বাড়ির পাশে তাঁর (সাদ্দাম) মায়ের নির্মাণ করে দেওয়া বাড়িতে থাকতেন মুজিবুর। তাদের ১০ বছর বয়সী একটি ছেলে রয়েছে। মুজিবুর শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। ঠিক মতো কাজ কর্ম না করায় তাদের সংসারে অভাব অনটনের কারণে ঝামেলা চলছিল। এরই জেরে বুধবার সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে লোহার শাবল দিয়ে রানুর মাথায় সজোরে আঘাত করে পালিয়ে যান মুজিবুর। এতে রানু চিৎকার করতে থাকলে পাশের লোকজনের মাধ্যমে জানতে পেরে তারা দ্রুত তাঁকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তানভীর জামান জানান, রানু বেগমের মাথার পেছনের দিকে আঘাত করা হয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়েছে। 

কলারোয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পলাতক মুজিবুরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।




আরও পড়ুন

×