ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

মাদক ব্যবসা, সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ

মাদক ব্যবসা, সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ

মোহনগঞ্জে সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক ব্যবসা বন্ধের দাবিতে শনিবার এলাকাবাসীর মানববন্ধন - সমকাল

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৩ | ১৮:০০ | আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ | ০৬:৫৬

নেত্রকোনার মোহনগঞ্জের ডিঙ্গাপোতা হাওর এলাকায় সরকারি কর্মকর্তার আত্মীয় পরিচয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড, মাদক ব্যবসায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

উপজেলার গাগলাজুর ইউনিয়নের শ্যামপুরসহ বেশ কয়েকটি গ্রামের মানুষের অংশগ্রহণে গতকাল শনিবার সকাল ১১টার দিকে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে এলাকার সন্ত্রাসী মাদক ব্যবসায়ী আতিক, দিপকসহ তাদের লোকজনের সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে এবং তাদের হাত থেকে গ্রামের মানুষকে রক্ষার দাবি জানানো হয়।

হাওর অঞ্চলের বিভিন্ন গ্রামের নারী-পুরুষ, শিশু, স্কুল-কলেজের শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন লিটন তালুকদার, ফারুক আহমেদ, সোলেমান মিয়া, তোফাজ্জল হোসেন তালুকদার, নূরনবী প্রমুখ।

এ সময় বক্তারা জানান, উপজেলার গাগলাজুর ইউনিয়নের শ্যামপুর গেইরাহাই গ্রামের বাসিন্দা কক্সবাজার জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরানের আত্মীয় পরিচয়ে ও তাঁর নাম ভাঙিয়ে এলাকার আতিক ও দিপকের লোকজন সন্ত্রাসী কর্মকাণ্ড, মাদক ব্যবসা, জমি ও জলমহাল দখল করে আসছে। এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্যসহ প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন এলাকাবাসী। আতিক তাঁর বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের এলাকায় একটি মাছের ঘের আছে। লিটন তালুকদার ও তাঁর লোকজন ওই ঘের দখল করে নেন। এতে বাধা দেওয়ায় তাদের বিরুদ্ধে নানা মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

আরও পড়ুন

×