ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

মুন্সীগঞ্জে সড়কে টায়ারে আগুন, চলন্ত বাসে ইটপাটকেল নিক্ষেপ

মুন্সীগঞ্জে সড়কে টায়ারে আগুন, চলন্ত বাসে ইটপাটকেল নিক্ষেপ

ছবি: সমকাল

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২৩ | ০৯:২৪ | আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ | ০৯:২৪

বিএনপির ডাকা টানা তিনদিনের অবরোধ কর্মসূচির প্রথম দিন মুন্সীগঞ্জের পৃথক স্থানে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধের চেষ্টা করা হয়েছে। তবে তাৎক্ষণিক পুলিশ উপস্থিত হয়ে জ্বলন্ত টায়ার সড়ক থেকে সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে। এ সময় কয়েকটি যাত্রীবাহী বাসে ইটপাটকেল নিক্ষেপ করেছে পিকেটাররা।

মঙ্গলবার ভোরে জেলার সিরাজদিখান উপজেলা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কুচিয়ামোড়া কলেজগেট এলাকায় টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধের চেষ্টা করা হয়। এ সময় কয়েকটি যাত্রীবাহী বাসে ইটপাটকেল নিক্ষেপ করে পিকেটাররা।

এ ছাড়াও সকাল ১১টার দিকে মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ মুক্তাপুর পান্না সিনেমা হল সংলগ্ন সড়কে একটি টায়ারে আগুন জ্বালিয়ে কিছুক্ষণের জন্য যান চলাচলে বিঘ্ন ঘটায়। তাৎক্ষণিক মুন্সীগঞ্জ জেলা ডিবি পুলিশের একটি টিম এসে জলন্ত টায়ারটি রাস্তা থেকে সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে৷ তবে এসব ঘটনায় তেমন কোন ক্ষয়ক্ষতি বা কেউ হতাহত হয়নি।

অন্যদিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ও ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে দূরপাল্লার যানবাহন বন্ধ থাকলেও অভ্যন্তরীণ যান চলাচল স্বাভাবিক হয়েছে। 

মুন্সীগঞ্জের যান চলাচল স্বাভাবিক রয়েছে জানিয়ে সদর থানার কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, সকাল ১১টার দিকে আর নাহল সংলগ্ন সড়কে দুষ্কৃতিকারীরা টায়ার জ্বালিয়ে অবরোধের চেষ্টা করে পিকেটাররা, তবে তাৎক্ষণিক পুলিশের উপস্থিতিতে তারা পালিয়ে যায়।

অপরদিকে শহরে আওয়ামী লীগ নেতাকর্মীরা সকাল সড়ে ১১টার দিকে শান্তি মিছিল করেছে। তবে অবরোধের পক্ষে বিএনপি নেতাকর্মীদের রাজপথে প্রকাশ্যে দেখা যায়নি।

আরও পড়ুন

×