ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪

পেটের ব্যথা সইতে না পেরে গৃহবধূর ‘আত্মহত্যা’

পেটের ব্যথা সইতে না পেরে গৃহবধূর ‘আত্মহত্যা’

প্রতীকী ছবি

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

প্রকাশ: ০২ নভেম্বর ২০২৩ | ১৭:০০ | আপডেট: ০২ নভেম্বর ২০২৩ | ২৩:০০

পেটের ব্যথা সইতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছেন রোকেয়া বেগম নামে এক গৃহবধূ। গত বুধবার মধ্যরাতে বকশীগঞ্জ উপজেলার মেরুরচর উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

বৃহস্পতিবার তাঁর লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। রোকেয়া বেগম ওই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। 

স্থানীয় ইউপি সদস্য শাহীনুর ইসলাম জানান, দীর্ঘদিন ধরে অ্যাপেন্ডিসাইটিসের ব্যথায় ভুগছিলেন রোকেয়া বেগম। প্রায় এক বছর আগে ইসলামপুর উপজেলার গোয়ালের মহলগিরি গ্রামের শামীম মিয়ার সঙ্গে তাঁর বিয়ে হয়। তাঁর স্বামী জীবিকার তাগিদে ঢাকায় থাকেন। গত বুধবার রাতের খাবার খাওয়ার পর স্বামী ও শ্বশুর-শাশুড়ির সঙ্গে মোবাইল ফোনে কথা বলে নিজ ঘরে শুয়ে পড়েন রোকেয়া। রাত আনুমানিক ১২টার দিকে রোকেয়ার চিৎকার শুনে তাঁর ঘরে যান বাড়ির লোকজন। এ সময় তিনি জানান, ইঁদুর মারার বিষ খেয়েছেন। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাঁকে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার করেন। হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, অপমৃত্যু মামলা হয়েছে। তবে আত্মহত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তী সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

×