ঢাকা বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

ছবি: সংগৃহীত

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩ | ১৭:০৫ | আপডেট: ২১ নভেম্বর ২০২৩ | ১৭:৩৮

বগুড়ায় চোর সন্দেহে জয় ইসলাম নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোমবার সন্ধ্যার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
 
এর আগে জয়ের বাবা স্বাধীন ইসলাম বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০ জনকে আসামি করা হয়েছে।

কারাগারে পাঠানো তিন আসামি হলেন- বগুড়া সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের কাজী নুরইল গ্রামের মৃত মকবুল মাস্টারের ছেলে আশরাফুল ইসলাম ও মটু ইসলাম। অন্য আসামি আশরাফুলের ছেলে দশম শ্রেণির ছাত্র সিয়াম হোসেন।  

পুলিশের দাবি, এই তিনজন জয় হত্যা মামলায় মূল অভিযুক্ত। তারা সরাসরি এই হত্যাকাণ্ডে জড়িত৷

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া সদর থানা পুলিশের ইন্সপেক্টর (অপারেশন) ফইম উদ্দিন বলেন, চুরির অভিযোগ তুলে আশরাফুল তার ছেলে ও ভাইকে নিয়ে জয়কে বেধড়ক মারধর করেন। এ সময় তারা গ্রামে গুজব ছড়িয়ে জয়কে গণপিটুনি দিয়ে হত্যা করেন। এই ঘটনায় বাকি অভিযুক্তদের গ্রেপ্তারেও চেষ্টা চলছে।

গত রোববার রাত ১০ টার দিকে বগুড়া সদরের কাজী নুরইল গ্রামে মটুর বাড়িতে প্রবেশ করে জয়। জয়ের উপস্থিতি টের পেয়ে আশরাফুল ঘর থেকে বের হয়ে আসেন। এ সময় ভয়ে জয় একটি গাছের ওপরে ওঠে। পরে মটু ও আশরাফুল তাকে গাছ থেকে নামিয়ে মারধর শুরু করে। অন্যদিকে চোর ঢুকেছে এমন খবর পেয়ে এলাকাবাসী সবাই মটুর বাড়িতে আসে। এরপর জয়কে গণপিটুনি দেওয়া হলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

আরও পড়ুন