ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

নাশকতা মামলায় যুবদলের সাবেক নেতা গ্রেপ্তার

নাশকতা মামলায় যুবদলের সাবেক নেতা গ্রেপ্তার

র‌্যাবের হাতে গ্রেপ্তার আজিম মিয়া

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২৩ | ১১:৪৪

জয়পুরহাটে পিকআপ ভ্যানে পেট্রোল বোমা নিক্ষেপের মামলায় পৌর যুবদলের সাবেক সহ-সভাপতি আজিম মিয়াকে (৩৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার সকালে জয়পুরহাট সদর উপজেলার খঞ্জনপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক। 

তিনি বলেন, জয়পুরহাট সদর থানার নাশকতা মামলায় পৌর যুবদলের সাবেক সহ-সভাপতি আজিম মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আরও তিনটি মামলা চলছে। আজিমসহ এই মামলার তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজিম শহরের শান্তিনগর এলাকার দুলাল মিয়ার ছেলে। জয়পুরহাট পৌর যুবদলের সাবেক সহ-সভাপতি ছিলেন তিনি। 

জানা যায়, ১৮ নভেম্বর রাতে জয়পুরহাট সদর উপজেলার চকদাদরা গ্রামের পাশে আক্কেলপুর-জয়পুরহাট সড়কে দূর্বৃত্তরা একটি পিকআপ ভ্যানে পেট্রোল বোমা নিক্ষেপ করে। পরদিন বিএনপির ১৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০ থেকে ৩৫ জনের নামে সদর থানায় মামলা করেন পিকআপ ভ্যানের চালক বিল্পব হোসেন মন্ডল। ওই মামলায় র‌্যাব সদস্যরা তিনজন আসামিকে গ্রেপ্তার করে।  
 
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, র‌্যাব আজিম মিয়াকে থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে চারটি নাশকতার মামলা রয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন

×