ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

সাকিবকে সর্বোচ্চ সহযোগিতা করব: সাইফুজ্জামান শিখর

সাকিবকে সর্বোচ্চ সহযোগিতা করব: সাইফুজ্জামান শিখর

সাইফুজ্জামান শিখর। ফাইল ছবি

মাগুরা প্রতিনিধি

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩ | ১৬:১৫ | আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ | ১৭:০৮

আসন্ন নির্বাচনে মাগুরা–১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সাকিব আল হাসানকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়েছেন বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। দলীয় নেতা–কর্মীদেরও অনুরোধ করেছেন, নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে।

২০১৮ সালের নির্বাচনে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন সাইফুজ্জামান শিখর। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস) ছিলেন। তাঁর বাবা মো. আছাদুজ্জামান মাগুরা-২ আসন থেকে চারবারের সংসদ সদস্য ছিলেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ভাষ্য অনুযায়ী, এবারও মনোনয়ন–দৌড়ে এগিয়ে ছিলেন তিনিই। তবে শেষ মুহূর্তে সাকিব এসে সব হিসাব–নিকাশ বদলে দিয়েছেন।

বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর আজ সোমবার মোবাইল ফোনে বলেন, ‘আমার অবস্থান একদম পরিষ্কার। নেত্রী আমাকে নৌকা আমানত হিসেবে দিয়েছেন।এই আমানত ফেরত দেওয়ার দায়িত্ব আমার। ফলে সাকিব এখানে কোনো বিষয় না, (নৌকা) যাকেই দিত, আমি আমার সর্বোচ্চ যতটুকু করার, আমি তাঁর জন্য করতাম। সাকিবের জন্যও আমার যতখানি যা করার আমি করব। এটা নিয়ে সাকিবের টেনশন (চিন্তা) করার কিছু নেই।’

সাইফুজ্জামান শিখর আরও বলেন, ‘সাকিবের সঙ্গে কথা হয়েছে, তাঁর বাবার সঙ্গেও কথা হয়েছে। তাঁদের বলেছি, এটা আওয়ামী লীগের মনোনয়ন, আওয়ামী লীগের নেতা–কর্মীদের সঙ্গে নিয়ে কাজ করেন।’

আরও পড়ুন

×