ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

বাসে আগুনের বর্ণনা দিতে গিয়ে জ্ঞান হারিয়ে ফেললেন হেলপার 

টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে বাসটি

টাঙ্গাইল প্রতিনিধি 

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩ | ১০:১৬

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের নাটিয়াপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে। এতে কেউ আহত হয়নি। 

স্থানীয়রা জানায়, ঢাকা মেট্রো ব-১৪-০০৯৪ বাসটি টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে মির্জাপুর ও সখীপুর সড়কে প্রতিদিন চলাচল করে থাকে। বাসটি মাঝে মাঝে মির্জাপুর গার্মেন্টসের কর্মীদের যাতায়াতের জন্যও ব্যবহার হয়। সোমবার গার্মেন্টসের কর্মী নামিয়ে বাসটি নাটিয়াপাড়া সড়কের পাশে রাখা হয়েছিল। রাত সাড়ে ১১টার দিকে বাসের ভেতরে ঘুমিয়ে থাকা হেলপার বাবলু মিয়া আগুন দেখতে পেয়ে আশেপাশের লোকজনকে খবর দেয়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসের হেলপার বাবলু মিয়া বলেন, ‌‘মহাসড়কের পাশে বাস দাঁড় করিয়ে রেখে আমি ঘুমিয়ে যাই। কিছুক্ষণ পরে দেখি বাসের পেছনে আগুন।’ এ কথা বলতে বলতেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। 

দেলদুয়ার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাসেল মিয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনি। বাসে শুধু হেলপার ছিলেন। তিনি আগুন দেখে বের হয়ে আসেন। তবে বাসের ভেতরে অনেক অংশ পুড়ে গেছে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এটা যে নাশকতা তা প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। আলামত সংগ্রহ করা হচ্ছে। 
 

আরও পড়ুন

×