ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

নির্বাচনে আ’লীগ নেতাকর্মীদের পাশে চান সাকিবের বাবা 

মাগুরা-১ আসন

নির্বাচনে আ’লীগ নেতাকর্মীদের পাশে চান সাকিবের বাবা 

সভায় বক্তব্য রাখছেন সাকিবের বাবা মাশরুর রেজা। ছবি: সমকাল

মাগুরা প্রতিনিধি 

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩ | ২১:২৫

মাগুরা-১ আসনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসানকে সমর্থন করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল। মঙ্গলবার জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় রাজনীতির সঙ্গে নিজেদের পারিবারিক সম্পর্কের কথাও স্পষ্ট করেন তিনি। শহরের জামরুল তলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
 
সভায় সাকিবের বাবা বলেন, ‘আমরা পারিবারিকভাবে অনেক আগে থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ২০১৮ সালের নির্বাচনে আমি নৌকার পক্ষে কাজ করেছিলাম। এবার আমার ছেলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছে। আমি আওয়ামী লীগ ও দলের অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কাছে সাকিবের পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানাচ্ছি। আপনারা সাকিবের পাশে থাকবেন। তার জন্য দোয়া করবেন।’

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, কেন্দ্রীয় সদস্য নির্মল চ্যার্টাজি, জেলা সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহসভাপতি আবু নাসের বাবলু ও সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক এমপি কামরুল লায়লা জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ হায়দার টুটুল প্রমুখ। 

সভায় নির্মল চ্যার্টাজি বলেন, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করে সংসদে পাঠাতে হবে। সাইফুজ্জামান শিখর মাগুরা-১ আসনকে একটি সাজানো বাগান তৈরি করেছেন। নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।
 
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সাকিবের বাবাকে অভয় দিয়ে বলেন, সাকিব এখন এখন দলীয় প্রার্থী। দলের নেতাকর্মীরাই তার সমর্থনেই নির্বাচন করবে।      
                

আরও পড়ুন

×