ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

ফরিদপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন জামাল হোসেন মিয়া

ফরিদপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন জামাল হোসেন মিয়া

জামাল হোসেন মিয়া

ফরিদপুর অফিস ও নগরকান্দা প্রতিনিধি

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩ | ২২:০০ | আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ | ০৪:১৭

ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান। মনোনয়ন না পেয়ে ফরিদপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জামাল হোসেন।

মঙ্গলবার দুপুরে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী গ্রামে নিজ বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে এই ঘোষণা দেন তিনি।

এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছেলে বর্তমান সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী। নির্বাচনে তার বিরুদ্ধে শক্ত প্রতিপক্ষ হিসেবে ইতিমধ্যে জানান দিয়েছেন অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়ে ফরিদপুর-২ আসনের জনগণের উদ্দেশে অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার বাবা মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন। তিনি জন্মলগ্ন থেকে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ করে মৃত্যু অবধি আওয়ামী লীগের আদর্শ থেকে বিচ্যুত হননি।

নির্বাচন নিয়ে জামাল বলেন, আশা করি, নগরকান্দা-সালথার জনগণ কাঁধে-কাঁধ মিলিয়ে আমার নির্বাচন করবে। আমি নির্বাচিত হলে নগরকান্দা-সালথার অবহেলিত, নির্যাতিত ও ভাগ্যহারা মানুষের পাঁশে থাকব।

প্রার্থী ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হরিপদ চন্দ্র দাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজান, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আল আমিন প্রমুখ। 

আরও পড়ুন

×