ফুলবাড়িয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কার্য সহকারী নুর হুদাকে (২৮) ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার দুপুরে ফুলবাড়িয়া পিআইও অফিসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে।নুর হুদা দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার শ্রী কৃষ্ণপুর জামবাড়ি গ্রামের মোশারফ হোসেনের পুত্র।

জানা গেছে, নুর হুদা সামাজিক যোগাযোগমাধ্যমে তার এক নারী আত্মীয়কে নিয়ে আপত্তিকর লেখালেখি করেন। এ ঘটনায় তার খালা শ্বাশুড়ি আয়শা শারমিন বাদী হয়ে ঢাকার মোহাম্মদপুর থানায় নুর হুদাসহ তিনজনকে আসামী করে গত ১৩ নভেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং-৭১।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ঢাকার দক্ষিণ কল্যাণপুর পিবিআই'য়ের পুলিশ পরিদর্শক মো. আমিনুল হকের নেতৃত্বে একটি দল ফুলবাড়িয়া থেকে তাকে গ্রেপ্তার করে প্রথমে ফুলবাড়িয়া থানায় ও পরবর্তীতে বিকেলে ঢাকায় নিয়ে যায়।

উপজেলা প্রকল্প বাস্ত্মবায়ন কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেন বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় কার্যসহকারী নুর হুদা গ্রেপ্তারের বিষয়টি জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোহা. আজিজুর রহমান জানান, ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলার আসামী গ্রেপ্তারের জন্য পিবিআই থানায় আসলে তাদের সহযোগীতা করা হয়েছে।