মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার ভূবনপাড়া এলাকায় পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। 

শনিবার দুপুরে নৌকা প্রতীক প্রার্থীর কর্মী সমর্থকরা এ হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। এ সময় হামলাকারীরা আওয়ামী লীগ নেতা নাছিরউদ্দিনকে বেদম মারধর করে।

আহত পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাছির উদ্দিন বলেন, শনিবার দুপুরে বাজার থেকে বাড়িতে পৌঁছার পরই আগে থেকেই ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী জুবায়ের হোসেন জনির নেতৃত্বে হনু, শাহিন, হবু ও অজিতসহ ১০ থেকে ১২ জন তাকে মারধর করে। পরে তারা বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। হামলাকারীরা মিরকাদিম পৌর নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থী হাজী সালাম এবং জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষযক সম্পাদক মনসুর আহমেদ কালামের কর্মী সমর্থক। গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হওয়া বর্তমান মেয়র ও আসন্ন নির্বাচনের মেয়র প্রার্থী মো. শহীদুল ইসলাম শাহীনের সমর্থক হওয়ায় তার উপর এই হামলা চালানো হয় বলে দাবি করেন তিনি।

নৌকা প্রতীক প্রার্থী হাজী সালাম সাংবাদিকদের জানান, নাছির উদ্দিনের ওপর হামলার বিষয়টি তার জানা নেই। আওয়ামী লীগ নেতা নাছিরউদ্দিনের ওপর হামলার সাথে জড়িতরা আমার সমর্থক হলে তাদের বিচারের আওতায় আনা হবে। 

তিনি আরো বলেন, পৌর আওয়ামী লীগের কিছু নেতাকর্মী বর্তমান পৌর মেয়র মো. শহিদুল ইসলাম শাহীনের পক্ষ নিয়ে তার নির্বাচনী প্রচারণায় বাধাগ্রস্ত করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। 

জেলা আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মনসুর আহমেদ কালাম হামলার বিষয়টি জানেন না বলে জানান।

মুন্সীগঞ্জ থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দাখিল করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষয় : আওয়ামী লীগ মুন্সীগঞ্জ

মন্তব্য করুন