ক্যাসিনোর আদলে অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনাকারী চক্রের কুমিল্লা অঞ্চলের প্রধান মো. আলমাছ প্রধানকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোরে চাঁদপুরের মতলব থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে জুয়া খেলার নগদ ২ লাখ ৬৫ হাজার টাকা, জুয়া খেলার অ্যাপস সংবলিত ৫টি মোবাইলসেট, ৫ লাখ টাকার একটি ব্যাংক চেক, ২টি এটিএম কার্ড ও অনলাইন ক্যাসিনোর হিসেবের বেশ কয়েকটি খাতা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তালুকদার নাজমুছ সাকিব বলেন, বৃহস্পতিবার ভোরে মতলব দক্ষিণ উপজেলার মতলব দক্ষিণ রথ বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় আলমাছ প্রধানকে তার ব্যক্তিগত কার্যালয় থেকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি একাধিক মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে ক্যাসিনোর আদলে জুয়া পরিচালনাকারী চক্রের কুমিল্লা অঞ্চলের প্রধান।

মেজর নাজমুছ সাকিব আরও বলেন, ২০১৭ সাল থেকে গ্রেপ্তারকৃত অ্যাডমিন হিসেবে আলমাছ প্রধান অনলাইন ক্যাসিনো পরিচালনা করছেন। তার সঙ্গে আরও অনেকে এ চক্রে জড়িত রয়েছে। আমরা তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছি। ইতোমধ্যে আলমাছ অনলাইন ক্যাসিনো চালিয়ে বিপুল অর্থের মালিক হয়েছে। এলাকায় একটি বাড়ি করেছে। আরও একটি বিলাশবহুল বাড়ি নির্মাণের কাজ চলছে। ক্যাসিনো ও জুয়ার মতো সামাজিক অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

বিষয় : র‌্যাব গ্রেপ্তার অনলাইনে জুয়া

মন্তব্য করুন