উন্নয়নমূলক কাজের জন্য সিলেট নগরীর বেশ কয়েকটি এলাকায় ৮-৯ ঘণ্টা করে পাঁচ দিন বিদ্যুৎ থাকবে না।রোববার ছাড়াও আগামী ২৭, ২৮ ও ৩১ জানুয়ারি এবং ৪ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকেল পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। 

শনিবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিতরণ অঞ্চলের নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। তিনি জানান, বিউবো-২ এর সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের বেশ কয়েকটি এলাকায় বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প, উন্নয়নমূলক কাজ ও ১১ কেভি ফিডারের আশপাশের গাছপালার শাখা-প্রশাখা কাটার কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাঁচালংকা নয়াবস্তি ও আশপাশ এলাকায়; ২৭ জানুয়ারি শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউস, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, কল্যাণপুর, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এমসি কলেজ ও আশপাশের এলাকা এবং মজুমদারপাড়া, ফরহাদ খাঁ পুল, দর্জিপাড়া, দাদাপীর মাজার, খারপাড়া, হোটেল সুপ্রিম, টিঅ্যান্ডটি কলোনি, বিদ্যুৎ অফিসসহ আশপাশ এলাকায় সরবরাহ বন্ধ থাকবে। 

এ ছাড়া ২৮ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নোয়াগাঁও, সাদিপুর, সাদাটিকর, বোরহান উদ্দিন মাজার ও আশপাশ এলাকা; ৩১ জানুয়ারি মিরাপাড়া, শাপলাবাগ, কল্যাণপুর ও আশপাশ এলাকা এবং ৪ ফেব্রুয়ারি নোয়াগাঁও, সাদিপুর, সাদাটিকর, বোরহান উদ্দিন মাজার ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিষয় : সিলেট বিদ্যুৎ

মন্তব্য করুন