ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

নৌকার প্রার্থীকে একই মঞ্চে আসার আহ্বান স্বতন্ত্র প্রার্থীর

গাজীপুর-৩ আসন

নৌকার প্রার্থীকে একই মঞ্চে আসার আহ্বান স্বতন্ত্র প্রার্থীর

ছবি: সমকাল

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩ | ২৩:০৬

গাজীপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ভোট প্রার্থনায় মাঠে নেমেছেন রুমানা আলী টুসী ও তাঁর কর্মী-সমর্থকরা। অন্যদিকে বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজও থেমে নেই। বিশাল কর্মী বাহিনী নিয়ে ভোট প্রার্থনা করছেন। তিনি নির্বাচনকে উৎসবমুখর করতে নৌকার প্রার্থীকে একই মঞ্চে আসার আহ্বান জানিয়েছেন।

প্রধানমন্ত্রী ও দলীয়প্রধান শেখ হাসিনার অনুমতি পেয়ে গতকাল বুধবার দুপুরে এমপি সবুজ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিতে শ্রীপুরে যান। এ সময় গাজীপুর-৩ সংসদীয় আসনের বিভিন্ন এলাকা থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী জড়ো হন শ্রীপুর সড়কে। পুরো এলাকা যেন জনসমুদ্রে পরিণত হয়। এ সময় উৎসবমুখর পরিবেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে একই মঞ্চে দাঁড়িয়ে নৌকার প্রার্থীকে ভোট প্রার্থনার আহ্বান জানান তিনি। নৌকার প্রার্থী রুমানা আলী টুসীকে উদ্দেশ করে সবুজ বলেন, ‘আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাকে দিয়েছে নৌকা আর নির্বাচন করার জন্য আমাকে দিয়েছেন অনুমতি। আসুন আমরা একই মঞ্চে উৎসবমুখর নির্বাচন করি। বঙ্গবন্ধুকন্যার হাতে গড়া দেশের উন্নয়নের কথা বলি একই মঞ্চে দাঁড়িয়ে।’

সবুজ বলেন, ‘ভোটের মাধ্যমে নিজেদের জনপ্রিয়তা যাচাই করি। পাঁচ বছর সংসদ সদস্য হিসেবে জনগণের খেদমত করেছি, এখন ভোটের মাঠে দেখতে চাই নিজের জনপ্রিয়তা কতটুকু।’ হাজারো নেতাকর্মী এ সময় হাত নেড়ে তাঁর বক্তব্যকে সমর্থন জানান।

আরও পড়ুন

×