হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ঘরে ঢুকে মাথায় আঘাত করে জাকিরা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত ৮টায় দিকে উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত চৌধুরীপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত জাকিরা খাতুন একই মহল্লার প্রয়াত আব্দুল হান্নান ঠাকুরের স্ত্রী।

পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, জাকিরা খাতুন তার ছোট ছেলে জোবায়ের ঠাকুরকে নিয়ে চৌধুরীপাড়াস্থ নিজ বাড়িতেই বসবাস করতেন। ঘটনার সময় জোবায়ের ঠাকুর তার মা কে ঘরে একা রেখে পার্শ্ববর্তী গ্যানিংগঞ্জ বাজারে যান। ঘণ্টাখানেক পর বাড়ি ফিরে দরজা খোলার জন্য মাকে ডাকাডাকি করতে থাকেন জোবায়ের। এক পর্যায়ে  মায়ের সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে মেঝেতে মায়ের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। এ সময় জোবায়েরের চিৎকার শুনে আশেপাশের মানুষ এগিয়ে আসে। বিষয়টি তাৎক্ষণিক থানায় জানানো হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তরা বৃদ্ধা জাকিরা খাতুনের মাথায় উপর্যুপরি আঘাত করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো. সেলিম বলেন, 'ঘটনাটি লোমহর্ষক। পুলিশ আন্তরিকতার সঙ্গে রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছে। পাশাপাশি পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। আশা করি শিগগিরই প্রকৃত ঘটনা বের করা যাবে।'