ফরিদপুরের পেঁয়াজ চাষিদের মাঝে এক কোটি টাকা ঋণ বিতরণ করেছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, ফরিদপুর শাখা। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর কৃষি বিনিয়োগ বিভাগের উদ্যোগে শনিবার দুপুরে ব্র্যাক রিসোর্স সেন্টারে ৫০ জন পেঁয়াজ চাষির মাঝে বিনিয়োগের চেক বিতরণ করেন ব্যাংক এর উপব্যবস্থাপনা পরিচালক মো. শাজাহান সিরাজ ও শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ভাইস প্রেসিডেন্ট ও এসএমই ও কৃষি বিনিয়োগ প্রধান আব্দুর রহিম।

চেক বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ফরিদপুর শাখার ব্যবস্থাপক মনিরুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক কৃষিবিদ মো. জাহিদুল আলমসহ জেলার ৫টি শাখার শাখা ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপব্যবস্থাপনা পরিচালক মো. শাজাহান সিরাজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক এবং বাংলাদেশ ব্যাংকের পল্লী ও কৃষি ঋণ নীতিমালা অনুযায়ী ডাল, তৈলবীজ, মসলা জাতীয় ফসল ও ভুট্টা চাষের জন্য ৪ শতাংশ রেয়াতী মুনাফা হারে ২০২০-২০২১ বছরের কৃষি বিনিয়োগ বিতরণের অংশ হিসাবে ফরিদপুরের পেঁয়াজ চাষিদের মাঝে কৃষি বিনিয়োগের চেক বিতরণ করা হয়।