কুমিল্লায় কাভার্ডভ্যানে করে ইয়াবা পাচারকালে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ৭ হাজার ৬৯০ পিস ইয়াবা উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রাগই গ্রামের মো.শহিদুল্লার ছেলে ইমরান হোসেন, কচুয়া উপজেলার জুগিচাপর গ্রামের মৃত আহম্মেদ হোসেনের ছেলে আজগর হোসেন ও গোপালগঞ্জ সদর উপজেলার সোনাকুর গ্রামের আসলাম শিকদারের ছেলে নুর ইসলাম শিকদার ওরফে ছোটন শিকদার।

রোববার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার দাউদকান্দি উপজেলার উত্তর সেন্দি এলাকায় রোববার সকালে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানে করে ইয়াবা পাচারকালে ওই তিন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হন তারা।

তিনি আরও জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। আর মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।