ময়মনসিংহে তিন হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চক্রটি রাঙ্গামাটি থেকে মাদক এনে ময়মনসিংয়ের বিভিন্ন অঞ্চলে বিক্রি করত। বেশ কিছুদিন ধরে চক্রটিকে ধরতে পুলিশ কার্যক্রম শুরু করে। অবশেষে সোমবার রাতে তিন হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় চার মাদক ব্যবসায়ীকে।

পুলিশ জানায়, টেকনাফ থেকে বাংলাদেশে আসা ইয়াবা রাঙ্গামাটি থেকে ময়মনসিংহ অঞ্চলে সরবরাহ করছিল একটি চক্র- সম্প্রতি গোয়েন্দা পুলিশের (ডিবি) এমন তথ্য পায় ।  তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল কৌশলে মাদক ব্যবসায়ী চক্রটিকে ধরতে প্রচেষ্টা চালাতে শুরু করেন। 

সোমবার রাতে সদর উপজেলার চরগোবদিয়া এলাকায় তিনহাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী অবস্থান করছেন এমন তথ্য পেয়ে গোয়েন্দা পুলিশের দল অভিযানে যায়। সন্দেহভাজন চার ব্যক্তিকে তল্লাশি চালিয়ে স্কচটেপ মোড়ানো অবস্থায় তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় দুই কিশোরসহ চার জনকে গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো- রাঙ্গামাটির লংগদু থানার বাইট্রাপাড়া গ্রামের মো. রহমত উল্লাহ (৩৫), একই থানার বগাচত্তর গ্রামের কিশোর রায়হান (১৭), টেকাপাড়া গ্রামের মো. কাউসার (১৬) এবং ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কানুয়ারী গ্রামের আবদুল জব্বার (৩৬)।

তাদের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের এসআই সাইদুর রহমান বাদী হয়ে মাদক আইনে মামলা শেষে মঙ্গলবার দুপুরে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে সোপর্দ করেন। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা জানিয়েছে চক্রটি।

ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, চক্রটির কাছ থেকে তথ্য বের করে পুরো নেটওয়ার্ককে আইনের আওতায় আনার জন্য চেষ্টা চলছে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে পুরো তথ্য বের করা হবে বলে জানান তিনি।

বিষয় : ইয়াবা গ্রেপ্তার ময়মনসিংহ

মন্তব্য করুন