টাঙ্গাইলের কালিহাতীতে মোবাইল ফোনে ডেকে নিয়ে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে উপজেলা কোকডহরা ইউনিয়নের দত্তগ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্খীর নাম আশা আক্তার। সে ওই গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে এবং বল্লা করোনেশন স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের পরিবার এবং স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে আশা আক্তারকে নিজ ঘর থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ঘরের সামনেই কুপিয়ে পালিয়ে যায়  দুর্বৃত্তরা। পরে আশার চিৎকারে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী।

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি সওগাতুল আলম বলেন, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় নিহতের মা সুফিয়া বেগম বাদী হয়ে রোববার বিকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেছেন।

ওসি আরো বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আশা করছি, দ্রুতই এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করা হবে।

মন্তব্য করুন