ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

নির্বাচনে কে এলো আর কে না এলো সেটি বড় কথা নয়: কাদের সিদ্দিকী

নির্বাচনে কে এলো আর কে না এলো সেটি বড় কথা নয়: কাদের সিদ্দিকী

কাদের সিদ্দিকী

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ০৮:৩০

স্বচ্ছ নির্বাচন চান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। তিনি বলেন, বিএনপি ইদানীং দেশের জন্য ভাবছে না। তারা আন্তর্জাতিক ক্ষমতার মাধ্যমে সরকারে যেতে চায়। নির্বাচনে কোন দল এলো আর কোন দল এলো না, সেটি বড় কথা নয়। সরকারের প্রভাবমুক্ত একটি নির্বাচন হলো কিনা, জনগণ স্বতঃস্ফূর্তভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারল কিনা এটাই বড় কথা। 

গতকাল বুধবার টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে নির্বাচন করতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ইউএনও ফারজানা আলমের কাছে মনোনয়নপত্র জমা দিয়ে সখীপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। কাদের সিদ্দিকী বলেন, ছোট দলগুলোকে ক্ষমতার টোপ দিয়ে আওয়ামী লীগ ভোটে আনছে– বিএনপির এমন অভিযোগ বোগাস। 

আওয়ামী লীগের সঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগের সমঝোতা বা আসন ভাগাভাগি হচ্ছে কিনা– এমন প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, আমি এগুলো বুঝি না, আমি কোনো ভাগাভাগিতে নেই। যদি ভাগাভাগি করতাম, তাহলে মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানিদের সঙ্গে হাত মেলাতাম। মুক্তিযুদ্ধ করতাম না। তাছাড়া আমরা সরকারের অধীনে নির্বাচনে যাচ্ছি না, আমরা যাচ্ছি নির্বাচন কমিশনের অধীনে। 

এ সময় উপস্থিত ছিলেন কাদের সিদ্দিকীর সহধর্মিণী নাসরিন সিদ্দিকী, নির্বাচন কর্মকর্তা জিল্লুর রহমান, স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুস সবুর, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন সজীব, সানোয়ার হোসেন মাস্টার প্রমুখ।

আরও পড়ুন

×