গাজীপুরের কালিয়াকৈর বাইপাস এলাকায় বিএনপির নেতাকর্মীদের মশাল মিছিলে ধাওয়া দিয়ে পণ্ড করে দিয়েছন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ধাওয়া খেয়ে এ সময় বিএনপির তিন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এঘটনা ঘটে। 

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কালিয়াকৈর বাইপাস এলাকায় সাংবাদিক মুশতাক আহমেদের কারাবন্দি অবস্থায় মৃত্যু, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের সিদ্ধান্ত এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে এই মিছিল বের করেন শতাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী। খবর পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেন।

বিএনপি ও অঙ্গসংগঠনের একাধিক নেতাকর্মী জানান, মশাল মিছিলটি উপজেলার বাইপাস মহাসড়ক থেকে কালিয়াকৈর বাজারের দিকে যেতে থাকলে মিছিলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ধাওয়া দেন। এরপর লাঠিপেটা করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেন।

কালিয়াকৈর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল বলেন, নাশকতা করার জন্য বিএনপি একটি মশাল মিছিল বের করে। আমরা নেতাকর্মীদের নিয়ে ঘটনাস্থলে গেলে তারা মশাল ফেলে রেখে পালিয়ে যায়।

কালিয়াকৈর থানার এসআই আবুল কালাম জানান, বিএনপির মশাল মিছিল বের হওয়ার খবর আমার জানা নেই। আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ছত্রভঙ্গ করেছে এমন কোনো অভিযোগও আমরা পাইনি।



মন্তব্য করুন