মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাহাবুল ইসলাম (২৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় উজ্জল হোসেন নামে আরেকজন আহত হয়েছেন। 

সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে গাংনী-মেহেরপুর সড়কের পোড়াপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহাবুল ইসলাম সাহারবাটি ক্লাবপাড়ার ফেরদৌস আলীর ছেলে।

পরিবারের সদস্যরা বলেন, সাহাবুল ইসলাম ও তার বন্ধু উজ্জল হোসেন মোটরসাইকেল যোগে মেহেরপুরে যাওয়ার পথে পোড়াপাড়া বাজারে পৌঁছলে মেহেরপুর এলাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে সাহাবুল ইসলামের মৃত্যু হয় ও আহত হয় উজ্জল হোসেন। পরে স্থানীয়রা ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

আহত উজ্জল হোসেন বলেন, পথচারীরা সাহাবুল ইসলাম জীবিত আছে ভেবে দ্রুত গাংনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেবাশিষ বলেন, হাসপাতালে নেওয়ার আগেই সাহাবুল ইসলামের মৃত্যু হয়েছে। এছাড়া আহত উজ্জল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ​