কুমিল্লার চৌদ্দগ্রামে একটানা ৪০ দিন মসজিদে জামায়াতে নামাজ আদায় করা প্রতিযোগীতায় বিজয়ী ১২ শিশুকে বাইসাইকেল, ৫ জনকে নগদ টাকা ও অংশগ্রহণকারী আরও ৩০ জনকে পুরস্কার দেওয়া হয়েছে। এরমধ্যে ২৪ জনকে দেওয়া হয়েছে পাঞ্জাবি।

শুক্রবার উপজেলার কাশিনগর ইউনিয়নের যাত্রাপুর গ্রামে ‘মোমেনা কালা মিয়া ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ উপলক্ষে এবং মরহুম নুর হোসেন মেম্বার স্মরণে আয়োজিত অনুষ্ঠানে তাদের পুরস্কৃত করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন। মরহুম নুর হোসেন মেম্বার স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও মোমেনা কালা মিয়া ফাউন্ডেশনের মহাসচিব মাস্টার আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাশিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ড মেম্বার আবদুল ওয়াদুদ মজুমদার, সাবেক মেম্বার এরশাদ উল্লাহ, যাত্রাপুর জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা আবুল কাশেম, দলিলুর রহমান, গুণবতী ডিগ্রি কলেজ প্রভাষক আমির হোসেন, ভুলকরা আলিম মাদরাসার প্রভাষক জাকির হোসেন, মেম্বার নুর হোসেন স্মৃতি ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক নুরে আলম, কাশিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবদুল কাদের, স্থানীয় মাওলানা আবদুল হাই ও হাফেজ ক্বারী মাসুদুর রহমান। 

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন মসজিদের ইমাম, সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সকলের মঙ্গল কামনা করা হয়।