সিরাজগঞ্জের তাড়াশে পুকুরে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলো- একই গ্রামের শাহজাহান আলীর মেয়ে জান্নাতী খাতুন (১০) এবং বাচ্চু আহমেদের মেয়ে বিথী খাতুন রিতা (১২) । জান্নাতী ভায়াট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী ও বিথী ভায়াট ভিএস উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী ছিল।
    
স্থানীয়রা জানান, ভায়াট উত্তরপাড়ায় নতুন পুকুর নামে একটি পুকুর লিজ নিয়ে খালখুলা গ্রামের বরাত আলী মাছ চাষ করে আসছিলেন। সকাল দশটার দিকে তিনি পুকুরে মাছ ধরার জন্য কীটনাশক প্রয়োগ করেন এবং মাছ ধরে বাড়ি চলে যান। পরবর্তীতে পুকুরে মাছ ভাসতে দেখে এলাকাবাসী মাছ ধরতে সেখানে নেমে পড়ে। তাদের সঙ্গে জান্নাতী খাতুন এবং বিথী খাতুন রিতাও মাছ ধরতে যায়। একপর্যায়ে দুজনই গভীর পানিতে ডুবে যায়। পরে লোকজন বিষয়টি টের পেয়ে দ্রুত তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যায়।  

নওগাঁ ইউনিয়নের ওই ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, মাছ ধরার সময় দুই শিশু পানিতে ডুবে মারা যায়।