নওগাঁর ধামইরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সারজিনা খাতুন (৩৬) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এতে তার স্বামী মহিদুল ইসলাম (৪৬) গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদরে টিএন্ডটি মোড় এলাকায় ধামইরহাট-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে জেলার মহাদেবপুর উপজেলার চকগোবিন্দ গ্রামের মহিদুল ইসলাম তার স্ত্রী সারজিনাকে নিয়ে মোটর সাইকেল যোগে ধামইরহাটের মঙ্গলবাড়ীতে আত্মীয়ে বাড়িতে যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি ধামইরহাট উপজেলা সদরের টিএন্ডটি মোড় এলাকায় পৌঁছলে একই দিকে যাওয়া একটি খালি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ সারজিনা খাতুনের কোমর থেকে পা পর্যন্ত ট্রাকের পিছনের চাকায়  আটকা পড়ে পিষ্ট হয়। পরে এলাকাবাসী সারজিনা ও তার স্বামী মহিদুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সারজিনা খাতুন মারা যান। মহিদুল ইসলাম গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই দম্পতির এক ছেলে ও মেয়ে রয়েছে। 


এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও চালকের সহকারীকে আটক করা হয়েছে।