হেফাজতে ইসলামের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সিলেটের জকিগঞ্জ পৌরসভার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাজেদ আহমদ পদত্যাগ করেছেন।

শনিবার রাত ১০টার দিকে তিনি তার ‘মো. হাফিজ মাজেদ’ নামের ফেসবুক আইডিতে পোস্টে জকিগঞ্জ পৌরসভা ছাত্রলীগ বরাবর পদত্যাগপত্র লেখেন।

হাফিজ মাজেদ তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘মোদিকে দেশে আমন্ত্রণ জানানোর জন্য এবং মুসলমানদের ওপর নির্যাতনের কারণে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আমি ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির পদ থেকে পদত্যাগ করলাম। যে দল ইসলামকে সম্মান দিতে জানে না, যারা ভাস্কর্যকে হালাল মনে করে, মুসলমানদের ওপর হামলাকারীকে দেশে আসার জন্য আমন্ত্রণ জানায়; সেই দলে কোনো মুসলমান থাকতে পারে না। তাই আমিও সেই দলে থাকতে পারি না। আজ থেকে বয়কট করলাম ছাত্রলীগ।’

জকিগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিম শাহরিয়ার শাওন সমকালকে বলেন, দুই বছর আগে ৪ জনের নাম ঘোষণা দিয়ে পাঁচ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন করা হলেও পূর্ণাঙ্গ কমিটি হয়নি। সেই কমিটিতে সভাপতি ছিলেন মাজেদ আহমদ। কিন্তু গত এক বছর ধরে মাজেদ সৌদিতে থাকেন। নিজেকে আলোচনায় রাখতে এ ধরনের স্ট্যাটাস দিয়েছেন। 

উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। ছাত্রলীগে ত্যাগী নেতাকর্মী থাকতে অনুপ্রবেশকরারী কিভাবে স্থান পায়। পৌরসভা ছাত্রলীগ একটি আলাদা ইউনিট। কেন ওয়ার্ড কমিটির সভাপতি পদত্যাগ করলো তা পৌরসভা ছাত্রলীগ ভালো বলতে পারবে।