ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

পাবনা-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

পাবনা-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

রিটানিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। ছবি: সমকাল 

পাবনা অফিস

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ২০:৩৭

দ্বাদশ সংসদ নির্বাচনে সংগীত জগতের তারকা কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে পাবনা-২ (সুজানগর-বেড়া আংশিক) আসনে মনোনয়ন জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে পাবনার জেলা প্রশাসক ও রিটানিং অফিসার মু. আসাদুজ্জামানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। 

মনোনয়ন জমা দিয়ে ডলি সায়ন্তনী সাংবাদিকদের বলেন, ‘আমি কখনোই কোনো রাজনৈতিক দলে সক্রিয় ছিলাম না। রাজনীতি করিনি। বিএনএম আমাকে অফার করার পর ভেবে দেখলাম, মানুষ আমাকে ভালবাসে। তাই বিএনএমের প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নেই।

তিনি বলেন, আশা করছি, এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে জয়ী করে দেশের উন্নয়নে কাজের সুযোগ দেবে এবং রাজনৈতিক তারকা বানাবে। সুজানগরে আমার দাদার বাড়ি আমার বংশের অনেকেই এখানে আছে। আশা করছি জয়ী হবো।

প্রসঙ্গত, জেলার সুজানগর উপজেলার ১০টি ইউনিয়ন, একটি পৌরসভা এবং বেড়া উপজেলার পাঁচটি ইউনিয়ন নিয়ে গঠিত পাবনা-২ নির্বাচনী এলাকায় বর্তমানে মোট ভোটার রয়েছেন তিন লাখ ৪৬ হাজার ৪৩৫ জন।
এই আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান আহমেদ ফিরোজ কবীর ও এমপি জেলা আওয়ামী লীগের সহসভাপতি নেতা আজিজুর রহমান আরজু, জাতীয় পার্টি, জাসদসহ বেশ কয়েকজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

আরও পড়ুন

×