ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র লড়বেন জামাই-শ্বশুর

সিরাজগঞ্জ-৫ আসন

নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র লড়বেন জামাই-শ্বশুর

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও তার জামাতা নুরুল ইসলাম সাজেদুল। ছবি: সমকাল

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ২২:১৯ | আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ | ২২:১৯

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান এমপি আব্দুল মমিন মণ্ডল বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখানে তার বিরুদ্ধে লড়তে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও তার জামাতা নুরুল ইসলাম সাজেদুল। বেলকুচি উপজেলা আওয়ামী লীগের মানবসম্পদবিষয়ক সম্পাদক ছিলেন সাজেদুল।

আব্দুল লতিফ বিশ্বাস জানান, তৃণমূল নেতাকর্মীর সঙ্গে আলোচনা শেষে মঙ্গলবার বিকেলে জামাতা সাজেদুলকে স্বতন্ত্র প্রার্থী ঘোষণা করা হয়। কিন্তু নৌকার প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় সে শেষ পর্যন্ত টিকতে পারবেন কিনাু এমন অনিশ্চয়তায় বাধ্য হয়ে তাঁকেও স্বতন্ত্র প্রার্থী হতে হয়েছে।

তবে সাজেদুল বলেন, ‘তৃণমূল ও সমর্থকদের সিদ্ধান্তে আমাকে প্রার্থী ঘোষণা করেন শ্বশুর। পরে তিনিই আবার কেন প্রার্থী হলেন জানি না। এ জন্য আমিও মনোনয়নপত্র দাখিল করেছি।’

এ ছাড়া এ আসনে কৃষক শ্রমিক জনতা লীগের নাজমুল হক, জাতীয় পার্টির ফজলুল হক এবং স্বতন্ত্র হিসেবে আবদুল্লাহ আলম মামুন ও সাবেক ইউপি সদস্য আব্দুল হাকিম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আরও পড়ুন

×