ঢাকা বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন

স্বতন্ত্র প্রার্থী মতিন

স্বতন্ত্র প্রার্থী মতিন

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কুলাউড়া ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকারের কাছে মনোনয়নপত্র জমা দিচ্ছেন আব্দুল মতিন -সমকাল

 কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ২২:২১

মৌলভীবাজার-২ কুলাউড়া আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক এমপি, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন। বৃহস্পতিবার দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।
জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মতিন কুলাউড়া উপজেলা পরিষদে দুবার চেয়ারম্যান ছিলেন। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জয়চণ্ডী ইউনিয়ন পরিষদে পাঁচবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। 

মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি সাংবাদিকদের বলেন, ২০১৪ সালের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী না থাকায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে এমপি নির্বাচিত হন। ২০১৮ সালের নির্বাচনে প্রধানমন্ত্রীর নির্দেশে মনোনয়নপত্র প্রত্যাহার করে মহাজোটের নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেন। জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনকালে কুলাউড়ার রাজাপুর ব্রিজসহ, বিদ্যুৎ, শিক্ষা, যোগাযোগ ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেন। এসব কাজের কথা মনে রেখে কুলাউড়াবাসী তাঁকে আবারও নির্বাচিত করবেন বলে তাঁর আশা। 

আরও পড়ুন

×