ঢাকা বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

পরিত্যক্ত ঘরে মিলল দেশি অস্ত্রশস্ত্র

পরিত্যক্ত ঘরে মিলল দেশি অস্ত্রশস্ত্র

উদ্ধার দেশি অস্ত্র। ছবি: সমকাল

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ২২:২৭ | আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ | ২২:২৭

কুমিল্লার মুরাদনগরে বেশ কিছু দেশি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মুরাদনগর-হোমনা সড়কের প্রাইভেটকার স্ট্যান্ডের উত্তর-পূর্বদিকের এক ঘর থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। এর মধ্যে রয়েছে রামদা, চাপাতি, কিরিচ, লোহার পাইপ ও ক্রিকেট স্টাম্প।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার দুপুরে মুরাদনগর উপজেলা সদরের প্রাইভেটকার স্ট্যান্ডের উত্তর-পূর্বদিকে পরিত্যক্ত একটি ঘর থেকে ১৪টি অস্ত্র উদ্ধার করে পুলিশ। অস্ত্রগুলোর মধ্যে রয়েছে সাতটি রামদা, ছয়টি কিরিচ, একটি চায়নিজ কুড়াল। এ ছাড়া ২৮টি লোহার পাইপ ও ১৫টি ক্রিকেট খেলার স্টাম্প উদ্ধার করা হয়েছে। 

গত বুধবার সকালে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্যপ্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন মুরাদনগর উপজেলা সদরে এলে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কিছু যুবককে অস্ত্রের মহড়া দিতে দেখা যায়, যা নিয়ে বৃহস্পতিবার সমকালে সংবাদ প্রকাশিত হয়েছে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাস চন্দ্র ধর জানান, উপজেলা সদরের একটি পরিত্যক্ত ঘর থেকে দেশি অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে; অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন

×