মুক্তাগাছা শহরের জমিদারবাড়ি সংলগ্ন এক গলিতে বিজয় সাহা নামের এক এসএসসি পরীক্ষার্থীকে গলায় ও বুকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। 

বিজয় শহরের তামাকপট্টি এলাকার লিটন সাহার ছেলে। এ বছর তার নবারুন বিদ্যানিকেতন থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। 

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, শহরের ছাপ্পান্ন প্রহর মাঠে ৭ দিনব্যাপী নামলিলা কীর্তণ চলছিল। বৃহস্পতিবার ছিল এর শেষ দিন। বৃহস্পতিবার কীর্তণ মাঠের পাশেই সড়কে মোটরসাইকেলের পেছন থেকে ধাক্কা দেওয়া নিয়ে কয়েক যুবকের সঙ্গে কিশোরের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাত পৌনে ১২টার দিকে কয়েকজন যুবক এসে বিজয় সাহাকে ধাওয়া দিয়ে জমিদারবাড়ির সংলগ্ন স্বপ্নকুঁড়ির প্রতিবন্ধী স্কুলের গলির ভেতরে নিয়ে যায়। সেখানে তাকে গলায় ও বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকলে কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ সময় আবির, অর্পণ ও দীপ্ত নামের তিন যুবক আহত হয়। তাদের ময়মনসিংহ মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, তুচ্ছ ঘটনায় বিজয় সাহাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।