রাজশাহীর পবা উপজেলার মুরারীপুরে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ট্রাক চাপা দিলে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার বিকেল ৩টার দিকে পবা উপজেলার মুরারীপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সিএনজি চালক আনসার আলী (৪১) এবং যাত্রী ফেরদৌসী বেগম (৪০) ও তার স্বামী আব্দুস সাত্তারকে (৫২)। নিহত দম্পতির বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘাসিয়ালপাড়া গ্রামে। নিহত আনসার আলীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বাগডাস গ্রামে। 

এ ঘটনায় রায়হান আলী শুভ (২৬) একজন সিএনজি যাত্রী আহত হয়েছেন। তিনি গোদাগাড়ী থেকে সিএনজিতে উঠেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে তিনজন যাত্রী নিয়ে আসা সিএনজিটি মুরারীপুরে পৌঁছালে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক সামনে থেকে সেটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আনসার আলী ও যাত্রী

ফেরদৌসী বেগম নিহত হন। গুরুতর আহত অবস্থায় ফেরদৌসীর স্বামী আব্দুস সাত্তারকে রামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, নিহত ফেরদৌসী অসুস্থ হওয়ায় ডাক্তার দেখাতে স্বামীর সঙ্গে সিএনজিতে করে রাজশাহীতে আসছিলেন। 

তিনি আরও জানান, দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত তিনজনের লাশ রামেক হাসপাতালের মর্গে রয়েছে।

মন্তব্য করুন