জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কেশবপুর গ্রামে বাল্যবিয়ের অপরাধে কনের বাড়ি থেকে আটককৃত বরকে ৭ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। 

বুধবার রাত সাড়ে ১১টার দিকে আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক এস এম হাবিবুল হাসান এ রায় দেন। 

দণ্ডপ্রাপ্ত বর এরশাদ আলী মন্ডল (২১) পার্শ্ববর্তী নওগাঁর বদলগাছি উপজেলার গর্ন্ধবপুর গ্রামের মৃত লায়েজ উদ্দিন মন্ডলের ছেলে। 

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বলেন, বুধবার রাতে আক্কেলপুর উপজেলার কেশবপুর গ্রামে আকাওয়াত হোসেনের নাবালিকা মেয়ে তাঞ্জিলা আক্তারের (১৪) সাথে পার্শ্ববর্তী নওগাঁর বদলগাছি উপজেলার গর্ন্ধবপুর গ্রামের মৃত লায়েজ উদ্দিন মন্ডলের ছেলে এরশাদের বিয়ে হচ্ছে বলে স্থানীয়দের মাধ্যমে পুলিশ ও উপজেলা প্রশাসনের কাছে খবর আসে।

তিনি বলেন, রাতেই ঘটনাস্থল কেশবপুর গ্রামের কনের বাড়ি থেকে বর এরশাদকে আটক করা হয়। এ সময় বর ও কনে পক্ষের লোকজনরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। রাতে বর এরশাদকে নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাকে সাত দিনের কারাদণ্ড দেন। বৃহস্পতিবার সকালে বরকে জেলে পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন