নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দঁড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় সবজিভর্তি পিকআপ ভ্যান উল্টে তিন সবজি বিক্রেতা নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। 

শনিবার ভোরে ঢাকামুখী একটি কাভার্ডভ্যানের ধাক্কায় সবজি ভর্তি পিকআপ ভ্যান উল্টে এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনজন মারা যান।

নিহতরা হলেন- উপজেলার দঁড়িকান্দি এলাকার খালেকের ছেলে কবির হোসেন, নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন ও ঠোটালিয়া এলাকার আল আমুন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, উপজেলার সনমান্দি ইউনিয়ন থেকে এ পাঁচজন সবজি সংগ্রহ করে বিভিন্ন মার্কেটে বিক্রি করেন। আজও একইভাবে সবজি নিয়ে তারা বিক্রির উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাওয়ার সময় দঁড়িকান্দি বাসস্ট্যান্ডে তাদের বহনকারী পিকআপ ভ্যানের উপর তারা বসেন এবং গাড়িটি ইউটার্ন নেওয়ার সময় একটি দ্রুতগামী কাভার্ডভ্যান এটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই পিকআপটি উল্টে যায়। এসময় পাঁচজনই গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনজন মারা যান এবং বাকি দু্ইজন হাসপাতালে চিকিৎসাধীন। চালক কাভার্ডভ্যান নিয়ে পালিয়ে গেলেও তাকে খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।


বিষয় : নারায়ণগঞ্জ সোনারগাঁ সড়ক দুর্ঘটনা নিহত

মন্তব্য করুন