মেহেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগেছে একটি মাইক্রোবাসের। এ ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শিশুসহ আহত হয়েছেন আরও পাঁচজন। সোমবার সকালে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি-খোকসা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুস সাত্তার ও তার স্ত্রী সাহেরা খাতুন। তাদের বাড়ি মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের কোমরপুর গ্রামে। এছাড়া আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত দম্পতির ছেলে আহত শাহারুল ইসলাম জানান, তার মা সাহেরা খাতুন ক্যানসার আক্রান্ত রোগী ছিলেন। তাকে নিয়ে রাজশাহীতে চিকিৎসা শেষে সবাই মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন। হঠাৎ তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একপর্যায়ে একটি গাছের সঙ্গে গিয়ে ধাক্কা লাগে। মুহূর্তেই মাইক্রোবাসটি দুমড়ে-মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তার মা।

আহত অবস্থায় তার বাবাকে মেহেরপুর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রাজশাহী নিয়ে যাওয়ার পথে সকাল সাড়ে ১০টার দিকে তারও মৃত্যু হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ দারা খাঁন বলেন, দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হবে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।