ফরিদপুরের সদ্য ঘোষিত যুবলীগের আহ্বায়ক কমিটি বাতিল ও পুনর্গঠনের দাবিতে যুব সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে ফরিদপুর শহরের হাসিবুল হাসান লাবলু সড়কে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের সদস্য তাওফিক হোসেন পুচ্চির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জেলা কমিটির সাধারণ সম্পাদক নাদিম হোসেনসহ যুবলীগ নেতারা।

বক্তারা এ সময় বলেন, গত ৬ মে কেন্দ্রঘোষিত ফরিদপুর জেলা যুবলীগের ২১ সদস্যের কমিটির অনেকেই বিতর্কিত ব্যক্তি, সন্ত্রাসী ও হাইব্রিড নেতা। তাদের বাদ দিয়ে যোগ্য নেতৃত্বকে নিয়ে কমিটি পুনর্গঠন করতে হবে।

তারা ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমানকে ইঙ্গিত করে বলেন, বাইরের কোনো অশুভ শক্তিকে ফরিদপুরের আওয়ামী লীগের রাজনীতি নিয়ন্ত্রণ করতে দেওয়া হবে না। ফরিদপুরের নেতৃত্বই নিয়ন্ত্রণ করবে জেলার আওয়ামী রাজনীতি। তারা বলেন, অর্থের বিনিময়ে কমিটিতে স্থান পাওয়া বিতর্কিত লোকদের বাদ দিয়ে অবিলম্বে নতুন কমিটি ঘোষণা করা না হলে ফরিদপুরের যুবসমাজ ধারাবাহিকভাবে আন্দোলন করে যাবে।

সমাবেশ শেষে সংক্ষিপ্ত মিছিল করে লাভলু সড়কেই কর্মসূচি শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার হোসেন মিনু, সাধারণ সম্পাদক নিতাই রায়, জেলা ছাত্রলীগের সাবেক নেতা রাজীব সাহা, আলীম হায়দার তুহিন প্রমুখ।


মন্তব্য করুন