আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, করোনা মহামারিতে বিপর্যস্ত সারা বিশ্ব। তবে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব, পারদর্শিতা ও কঠোর পরিশ্রমের কারণে এদেশে করোনা পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে রয়েছে। 

মঙ্গলবার চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে তিন হাজার ৩৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণকালে ড. সেলিম মাহমুদ এসব কথা বলেন। 

এ সময় ড. সেলিম মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ড মিলিয়ে তিন হাজার ১০০ পরিবারকে পাঁচ কেজি চাল, এক লিটার তেল, দুই প্যাকেট সেমাই, এক কেজি চিনি ও এক প্যাকেট দুধ এবং ২৫০ পরিবারকে শাড়ি ও লুঙ্গি উপহার দেওয়া হয়।

সেলিম মাহমুদ বলেন, শেখ হাসিনা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে যে কোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যার এই নির্দেশের কারণেই আমি আজ আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। গত এক বছরেরও বেশি সময় ধরে চলমান এই মহামারিতে কয়েকদফায় খাদ্যসামগ্রী ও অন্য জরুরি প্রয়োজনীয় সামগ্রী নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-কচুয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা যুবলীগ সভাপতি ও কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মবিন, কচুয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক ভৌমিক, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ অধ্যাপক বিল্লাল মোল্লা, ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি মাজহার শামীম ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার প্রমুখ।

বিষয় : ড. সেলিম মাহমুদ আওয়ামী লীগ

মন্তব্য করুন