কুমিল্লার দাউদকান্দিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বিল্লাল হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১০ টায় উপজেলার মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল হোসেন শরিয়তপুর জেলার সুখিপুর গ্রামের ইয়াছিন মাহমুদের ছেলে।

পুলিশ জানায়, সোমবার রাতে বিল্লাল হোসেন ও তার ভগ্নিপতি ইব্রাহিম মোটরসাইকেল যোগে ঢাকা যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি পথে মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা এলাকায় পৌঁছলে চারজন দুর্বৃত্ত গতিরোধ করে। এসময় তারা বিল্লালকে মারধর করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে। বিল্লাল এতে বাধা দেওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা ধারালো ছুরি দিয়ে তার বুকে ও শরীরের বিভিন্ন অংশে এলোপাথারি কুপিয়ে জখম করে এবং ইব্রাহিমের কাছ থেকে দুইটি মোবাইল ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় বিল্লালকে উদ্ধার করে  দাউদকান্দির গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যার ঘটনায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম বাদী হয়ে মঙ্গলবার দুপুরে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

মন্তব্য করুন