স্ত্রী স্বীকৃতির দাবিতে কুমিল্লার চান্দিনায় প্রেমিকের বাড়িতে দু'দিন ধরে অনশন করছেন নার্গিস আক্তার (২০) নামের এক তরুণী। প্রেমিক সালাহ উদ্দিনের (২৫) বাড়ি চান্দিনার পাঁচধারা গ্রামে। প্রেমিকা নার্গিসের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জের চরকিস্তাপাড়ায়। 

তার দাবি, ফেসবুকে পরিচয়ের পর দু'বছর আগে ঢাকায় তাদের বিয়ে হলেও স্ত্রী হিসেবে তাকে স্বীকার করছেন না সালাহ উদ্দিন। বৃহস্পতিবার রাতে তিনি জানান, স্ত্রী হিসেবে তাকে স্বীকার না করা পর্যন্ত অনশন চালিয়ে যাবেন। তবে সালাহ উদ্দিনের দাবি, তাদের সম্পর্ক থাকলেও বিয়ে হয়নি।

নার্গিস আক্তারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় দুই বছর আগে ফেসবুকে তাদের পরিচয় হয়। পরে সালাহ উদ্দিন ঢাকায় এক বন্ধুর বাসায় নিয়ে তাকে বিয়ে করেন এবং সংসার শুরু করেন। তবে সম্প্রতি সালাহ উদ্দিন ওই তরুণীর কল রিসিভ না করায় স্বামীর বাড়িতে এসে অনশন শুরু করেন। তবে সালাহ উদ্দিন জানান, নার্গিসের সঙ্গে তার প্রেম ও দেখা-সাক্ষাৎ হয়েছে। তবে বিয়ে হয়নি। তাকে ঝামেলায় ফেলতে তার বাড়িতে এসে অনশন শুরু করেছেন ওই তরুণী।

চান্দিনা থানার পরিদর্শক (তদন্ত) নুরুল বাশার জানান, স্থানীয় সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে তারা ঘটনাস্থলে গিয়ে মেয়েটির সঙ্গে কথা বলেছেন। পরিবারের লোকজন তাদের বিষয়টির সন্তোষজনক সমাধানের আশ্বাস দিয়েছেন।