ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

চকরিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

চকরিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

ছবি: সমকাল

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি 

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২৩ | ২২:৪১

কক্সবাজারের চকরিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আসহাবুল করিম জিহাদ (২০) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদারপাড়ার মকসুদুল করিমের ছেলে ও কক্সবাজার সিটি কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা স্টেশনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা মো. সোহান নামে একজনকে আটক করে পুলিশের দিয়েছেন। সোহান কোনাখালীর কুতুবদিয়াপাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, কোনাখালীর একটি মোবাইল চোর সিন্ডিকেটের ৪-৫ জন সদস্য সন্ধ্যার দিকে মরংঘোনা স্টেশনে আসহাবের সঙ্গে দেখা করে। এ সময় তাদের মাঝে বাগ্বিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা আসহাবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পালানোর সময় একজনকে ধরে ফেলেন এলাকাবাসী।
  
পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোজাম্মেল হোসেন বলেন, একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তাঁর বুকে ছুরিকাঘাতের চারটি দাগ ছিল। 

পেকুয়া থানার এসআই মফিজুর রহমান বলেন, বুক ছাড়াও মাথায় ভারী বস্তুর আঘাত আছে। এ ছাড়া বুকের এক পাশ ও ডান হাতের চামড়া ছিলে গেছে। চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, জড়িতদের ধরতে কাজ করছে পুলিশ।

আরও পড়ুন

×