টঙ্গীতে মিলগেট এলাকার অলিম্পিয়া মিলের ভেতরে ঝুটের গোডাউনের আগুন নিয়ন্ত্রণে এসেছে।বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় একটি ঝুটের গুদামে আগুন লাগার পর তা দ্রুত পাশে থাকা অপর গুদামে ছড়িয়ে পড়ে। 

রাত সাড়ে ৪টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণে আনতে প্রথমে ফায়ার সার্ভিসের ছয় ইউনিট কাজ করে। পরে দুই ইউনিট বাড়িয়ে বর্তমানে ৮ ইউনিট আগুন নেভানোর কাজ করেছে। 

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, রাতে হঠাৎ করেই অলিম্পিয়া মিলের ভেতরে একটি ঝুটের গুদামে আগুন লাগে। মুহূর্তেই পাশের গুদামে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের প্রথমে ৬টি ইউনিট এবং পরে আরও ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ফায়ার সাভির্সের ঢাকা তিন জোনের উপ-সহকারী পরিচালক নিয়াজ আহমেদ বলেন, আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে। গুদামের ভেতরে কোথাও কোথাও আগুন আছে, তবে তা আর বাড়বে না। ফায়ার সার্ভিসের লোকজন গুদামের ভেতরে ড্যাম্পিংয়ের কাজ করছে। 

তিনি আরও বলেন, এখানে পানির সমস্যা ছিলো। পাশের হামিম গ্রুপ, এসএস স্টিলসহ কয়েকটি কারখানা থেকে পনি এনে ব্যবহার করা হয়েছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান তদন্ত না করে বলা যাবে না।

মন্তব্য করুন