সাভারে দুই খালাত ভাইকে ছুরিকাঘাতে হত্যা করে লাশ পাট ক্ষেতের মধ্যে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকাল ১১টায় উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার চক থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

এ সময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়েছে। 

নিহতদের মধ্যে একজনের নাম রায়হান (২২) ও অপর জনের নাম নাজমুল। তারা সম্পর্কে খালাত ভাই। তাদের মধ্যে রায়হান সাভারের হেমায়েতপুর যাদুরচর এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং নাজমুল বরিশাল থেকে তার বাসায় বেড়াতে এসেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোরে হারুলিয়া এলাকার চকে দুই যুবককে কুপিয়ে হত্যা করে লাশ পাট ক্ষেতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। সকালে স্থানীয় কৃষকেরা দুই যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে সাভার মডেল থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। 

নিহত দুই যুবকের লাশ বিশ ফিট দুরত্বের মধ্যে পড়ে ছিল। এ সময় তাদের পরনে ছিল প্যান্ট ও টি-শার্ট।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লা হিল কাফি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে দুই যুবকের পরিচয় জানা গেছে। তবে কী কারণে এবং কারা তাদের হত্য করছে সে বিষয়ে নিশ্চিত হতে কাজ করছে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে। তদন্ত করে খুনীদের শনাক্ত ও গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

বিষয় : ছুরিকাঘাতে হত্যা সাভার

মন্তব্য করুন