নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের বাংলা নামক স্থানে পাথরবাহী ট্রাক ও সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার সন্ধ্যায় নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কলমাকান্দা উপজেলার বাঘযাত্রা গ্রামের সিদ্দিকুর রহমান (৪০) ও নেত্রকোনা পৌরসভার হোসেনপুরের আবুল বাশার (৩৫)। এছাড়া সদর উপজেলার বড়গাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া আক্তার সাথী (১৮) ও বারহাট্টার চানপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মুসাহিদ (২৫) আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সন্ধ্যায় পাথরবাহী একটি ট্রাক মোহনগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় যাত্রী নিয়ে নেত্রকোনাগামী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই সিদ্দিকুর রহমানের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবুল বাশার।

খবর পেয়ে পুলিশ ও নেত্রকোনা ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়। পরে আহত সুমাইয়া ও মুসাহিদকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহম্মেদ বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন