অনুর্ধ্ব-১৭ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ের চূড়ান্ত খেলায় বালক ও বালিকা উভয় বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাঞ্ছারামপুর উপজেলা একাদশ।

শনিবার বিকেলে নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে চূড়ান্ত খেলা দুটি অনুষ্ঠিত হয়।

বালক বিভাগে বাঞ্ছারামপুর উপজেলা ও আশুগঞ্জ উপজেলা একাদশের মধ্যে অনুষ্ঠিত খেলার নির্ধাারিত সময় গোলশূন্যভাবে শেষ হয়। পরে ট্রাইব্রেকারে ৪-১ গোলে আশুগঞ্জ উপজেলাকে হারিয়ে বাঞ্ছারামপুর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এ দিকে বালিকা বিভাগে সদর উপজেলা ও বাঞ্ছারামপুর উপজেলার মধ্যে অনুষ্ঠিত চূড়ান্ত খেলায় বাঞ্ছারামপুর ৭ শূন্য গোলে সদর উপজেলাকে হারিয়ে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। বাঞ্ছারামপুরের খেলোয়াড়েরা সবাই বাঞ্ছারামপুর ক্যাপ্টেন তাজ ফুটবল একাডেমির প্রশিক্ষণার্থী।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। 

জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু।

বিষয় : বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

মন্তব্য করুন