করোনায় আক্রান্ত রোগীর জন্য ফোন করলেই হাসপাতালে আনা-নেওয়ার জন্য রোগীর বাড়িতে হাজির হয়ে যাবে ফ্রি অ্যাম্বুলেন্স। মহামারিকালে রাজশাহী নগরীর মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে এ উদ্যোগ নিয়েছে ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন স্বেচ্ছাসেবী দল ‘শহীদ জামিল ব্রিগেড’।

শুক্রবার নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এই ফ্রি অ্যাম্বুলেন্স সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ব্রিগেডের হটলাইন- ০১৭১২২৭৭৮৭১ এবং ০১৭২৩৯০৪৯০১। এই দুটি নম্বরে মহানগরীর যে কেউ ফোন করলেই চলে আসবে অ্যাম্বুলেন্স।

রোগীকে দ্রুততম সময়ে পৌঁছে দেবে হাসপাতালে, বিনিময়ে কোনো টাকা দিতে হবে না রোগীকে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত নগরীতে ২৪ ঘণ্টা এ সার্ভিস দেবে তারা।

অ্যাম্বুলেন্স উদ্বোধনের সময় জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক ও নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, জামিল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক চুন্না মোরশেদ, সাবেক ছাত্রনেতা সালাউদ্দীন জেম, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন প্রমুখ উপস্থিত ছিলেন।