মুন্সীগঞ্জের সিরাজদীখানে মোটরসাইকেল ও রিকশাভ্যানের মুখোমুখি সংঘর্ষে মমিনুল ইসলাম (৩৪) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এতে মোটরসাইকেল আরোহীসহ আহত হয়েছেন আরও দুইজন। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার চালতিপাড়া এলাকায় ঢাকা-মাওয়া সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মমিনুল ইসলাম জেলার গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া গ্রামের আক্তার হোসেন সিকদারের ছেলে। তিনি উপজেলার প্রাণিসম্পদ উন্নয়নের মাঠ সহকারী হিসেবে কর্মরত ছিলেন। আহতরা হলেন উপজেলার প্রাণিসম্পদ ভ্যাক্সিনেশন কর্মী নাইম (২৫) এবং ভ্যানচালক।

উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন ও ভেটেরিনারি হাসপাতাল কর্মকর্তা ডা. হাসান আলী জানান, সোমবার রাতে নিহত মমিনুল ইসলাম ও নাইম ঢাকা-মাওয়া সড়ক সংলগ্ন চালতিপাড়ায় একটি খামার পরিদর্শন শেষে মোটরসাইকেল যোগে ফিরছিলেন। পথে রিকশাভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনার শিকার হন। মঙ্গলবার সকালে মমিনুলের গ্রামের বাড়ি গজারিয়ায় তার দাফন সম্পন্ন হয়েছে। মমিনুলের আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন ফিল্ড অফিসার আফজাল হোসেন (এলএসএ) জানান, আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে রাত ৯টার দিকে ঢাকা মেডিকেলে পাঠানো হলে চিকিৎসক মমিনুলকে মৃত ঘোষণা করেন। আহত দু’জনের মাথা ফেটে যাওয়ায় তাদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে।
 
হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও রিকশাভ্যানটি জব্দ করা হয়েছে। উভয়পক্ষ আপোষ করে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসলে যার যার গাড়ি ফেরত দেওয়া হবে।