জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ এবং দেশের বর্তমান উন্নয়নসহ সব অর্জনই এসেছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরে। দলের সেই ঐতিহ্য ধরে রেখে দেশকে ধারাবাহিক উন্নয়নের পথে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

বুধবার আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রংপুরের পীরগঞ্জ উপজেলা কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন স্পিকার।

স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেওয়া বিভিন্ন উদ্যোগের কারণে বুধবার বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। এ জন্য প্রধানমন্ত্রীর নেওয়া পদক্ষেপগুলো যথাযথভাবে বাস্তবায়নে দলের সব শ্রেণির নেতাকর্মীকে নিরলস কাজ করতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশ তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে বলে আশা প্রকাশ করেন স্পিকার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় বক্তব্য দেন সিনিয়র সহসভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, সহসভাপতি মকবুল হোসেন সরদার, শ্রম ও কৃষিবিষয়ক সম্পাদক সরোয়ার জাহান, সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান মণ্ডল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিয়ার রহমান মাস্টার প্রমুখ। সভায় স্থানীয় বিশিষ্টজন ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিষয় : স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রংপুর

মন্তব্য করুন