ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

ফরিদপুরে বিএনএমে যোগ দিলেন আ.লীগ নেতা

ফরিদপুরে বিএনএমে যোগ দিলেন আ.লীগ নেতা

পুরাতন সোনালী ব্যাংক ভবনের পাশে সাবেক চেয়ারম্যান পটু মিয়ার ভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ছবি: সমকাল

ফরিদপুর অফিস

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২৩ | ১৯:১২

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগ ছেড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার।

বিএনএম’র দলীয় প্রার্থী হিসেবে ফরিদপুর-১ আসনে (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) মনোনয়ন পান শাহ্ মো. আবু জাফর। নির্বাচন উপলক্ষে আজ শনিবার দুপুরে পৌরসভার পুরাতন সোনালী ব্যাংক ভবনের পাশে সাবেক চেয়ারম্যান পটু মিয়ার ভবনে মতবিনিময় সভা করেন জাফর। এ সময় জাফরের সঙ্গে কর্মী সমর্থকদের নিয়ে যোগদান করেন সৈয়দ আশরাফ আলী বাশার। পরে তৃণমূল বিএনপির নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানান।

এ বিষয়ে আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার বলেন, ফরিদপুর-১ আসনে বিএনএম’র দলীয় প্রার্থী জাফরের সঙ্গে থেকে নির্বাচন করবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নানা কারণ আছে। এই মুহূর্তে বিস্তারিত বলতে চাই না। আমি শুধু একা না, আমার কিছু সমর্থকও শাহ মোহাম্মদ আবু জাফরের নির্বাচন করবেন।

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন বলেন, বিগত পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে কাজ করেছেন বাশার। আজ আবার বিএনএমের প্রার্থী শাহ্ মো. আবু জাফরের সঙ্গে তিনি যোগদান করেছেন। রোববার আওয়ামী লীগের বর্ধিত সভায় এ বিষয়ে আলোচনা করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, বিএনপি ছেড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দেন ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য শাহ্ মোহাম্মদ আবু জাফর। বিএনএম থেকে তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে নির্বাচনে অংশ নিয়েছেন। গত ২০ নভেম্বর বিকেলে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে শাহ্ মোহাম্মদ আবু জাফরকে বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়।

আরও পড়ুন

×