গাজীপুরের শ্রীপুরে ৬ হাজার ৯শ শ্রমিককে করোনাভাইরাসের টিকা দেওয়া হয়েছে। সোমবার দুপুরে শ্রীপুর পৌরসভার ফখরুদ্দীন টেক্সটাইল কারখানার ৬ হাজার ৯শ শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীদের করোনাভাইরাসের টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়। 

শ্রীপুর উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ ব্যবস্থাপনায় শ্রমিকদের টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন করেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। 

করোনায় আক্রান্ত রোগীদের সেবা দেওয়ার জন্য ব্যক্তিগত তহবিল থেকে এ সময় এমপি সবুজ ৬টি অক্সিজেন সিলিন্ডার হাস্তান্তর করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের কাছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রণয় ভূষণ দাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এমপি সবুজ বলেন, সরকারের যুগান্তকারী সিদ্ধান্তে শ্রীপুরের কারখানাগুলো টিকার আওতায় এসেছে। এর কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। 

তিনি বলেন, প্রথম দিকে টিকা নিয়ে অপপ্রচার চালানো হয়েছিল। কিন্তু মানুষ অপপ্রচারে বিশ্বাস করেনি। তারা সরকারের ওপর আস্থা রেখেছেন, শেখ হাসিনার ওপর বিশ্বাস করে অপেক্ষা করেছেন। 

ফখরুদ্দীন টেক্সটাইল কারখানার ভেতরে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র মো. আনিছুর রহমান ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ।